Bangal Press
ঢাকাWednesday , 15 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভূরুঙ্গামারীতে নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি নেতা বহিষ্কার

Link Copied!

দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ ফরিদুল হক শাহিন শিকদারকে প্রাথমিক পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।
তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিয়েছেন। বুধবার (১৫ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে বহিষ্কারের কথা জানানো হয়।
শাহিন শিকদারকে পাঠানো চিঠিতে উল্লেখ করা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে আপনাকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো। এর আগে গত ১৩ মে তাকে কারণ দর্শানোর চিঠি দিয়ে ৪৮ ঘণ্টার মধ্যে জবাব দিতে বলা হয়।
চিঠির অনুলিপি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক ও সৈয়দ জাহাঙ্গীর আলমসহ কুড়িগ্রাম  জেলা বিএনপির সভাপতি তাসভিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাইফুর রহমান এর কাছে পাঠানো হয়েছে।
এবিষয়ে জানতে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদস্য বহিষ্কৃত নেতা আলহাজ ফরিদুল হক শাহিন শিকদার এর সাথে যোগাযোগ করা হলে মুঠোফোনে তিনি এই প্রতিবেদককে বলেন, বহিষ্কারের কোন চিঠি হাতে পাইনি। শেষ পর্যন্ত তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানান।
উল্লেখ্য, তিনি এর আগে ইউপি নির্বাচনে ৩ নং তিলাই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২৯ ম ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।