Bangal Press
ঢাকাWednesday , 15 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় চার বিএনপি নেতা বহিষ্কার 

Link Copied!

দলীয় নির্দেশনা উপেক্ষা করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় কুমিল্লার চার বিএনপি  নেতাকে বহিষ্কার করেছে বিএনপি।
বহিষ্কৃত চার নেতা হচ্ছেন-  কুমিল্লা জেলা ব্রাহ্মনপাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরকার জহিরুল হক মিঠুন, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য তাহমিনা হক পপি, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া অপু ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরামুল ইসলাম। বুধবার (১৫ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বার্তায় এ তথ্য নিশ্চিত হওয়া যায়।
আগামী ২৯ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরকার জহিরুল ইসলাম মিঠুন, ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া অপু ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরামুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন জেলা বিএনপির সদস্য তাহমিনা হক পপি। গত সোমবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। আর প্রতীক বরাদ্দের দুইদিন পর বুধবার বহিষ্কারের নোটিশ পেলেন বিএনপির এই চার নেতা।
এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিদ্ধান্ত মোতাবেক বিএনপি উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করছে। সেই নির্দেশনা উপেক্ষা করে যারা এ নির্বাচনে অংশ নিচ্ছে তাদেরকে দলের প্রাথমিক সদস্য পদসহ বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে। 



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।