Bangal Press
ঢাকাThursday , 16 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আসামি গ্রেপ্তারের খুশিতে এলাকাবাসীর মিষ্টি বিতরণ

Link Copied!

বিডি২৪লাইভে সংবাদ প্রকাশের পর শিশু লামিয়া হত্যা মামলার আসামি শাহজালাল মোল্লা ওরফে লেকু মোল্লাকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সংবাদ চতুর্দিকে ছড়িয়ে পড়লে এলাকাবাসী পুলিশকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল বের করে। মিছিল শেষে স্থানীয় একটি হাটে (বাজার) মিষ্টি বিতরণ করতে দেখা যায় উৎসব জনতাকে।
বুধবার (১৫ মে) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের করাতির হাট (বাজার) সংলগ্ন এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।
এর আগে, রাত ১০টার দিকে শাহজালাল মোল্লা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল মো. সোহেল রানা।
এদিন সন্ধ্যার পরপর গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. কামাল উদ্দিন তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে, আসামি শাহজালাল মোল্লার বিলাসবহুল বাড়ি থেকে গ্রেপ্তার করে। শিশু লামিয়া ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের (১ নম্বর ওয়ার্ড) ভোরার চর উদয়পুর গ্রামের আল-আমীনের মেয়ে।
এর আগে মঙ্গলবার (১৫ মে) দুপুরে জনপ্রিয় অনলাইন পাতা ২৪পোর্টাল বিডি২৪ লাইভে শিশু লামিয়া হত্যার বিষয়ে খবর প্রকাশিত হয়। এরপরই এ অভিযান চালায় পুলিশ।
বিক্ষোভ মিছিল ও মিষ্টি বিতরণ শেষে এলাকাবাসী জানান, অভিযুক্ত শাহজালাল মোল্লা ওরফে লেকু মোল্লা একজন খারাপ প্রকৃতির লোক। সেই ছোট্ট শিশু লামিয়া হত্যা মামলার এজার ভুক্ত আসামি। সেই চিহ্নিত গরু-মহিষ চোর চক্রের চালক। মেঘনার বুকে জেগে উঠা চর দখলবাজদের প্রধান। দীর্ঘদিন ধরে চর মেঘার মানুষ তার লুটপাটে অতিষ্ঠ ছিল। তার একটি বাহিনী রয়েছে। এ বাহিনীর সদস্যরা এখনও এলাকায় ঘুরে বেড়াচ্ছে। তাদেরকেও আইনের আওতায় আনার জোর দাবি করছে এলাকাবাসী।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।