Bangal Press
ঢাকাThursday , 16 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গণসংযোগ শুরু করেছেন আ.লীগের সভাপতি সুজাউদ্দিন মৃধা

Link Copied!

উপজেলা পরিষদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের ডামাডোল শুরু হয়েছে। মাছপাড়া ইউনিয়নের ৫ বারের চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো সদ্য পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এ ইউনিয়নে চেয়ারম্যান পদ শূন্য থাকায় দ্রুত সময়ের মধ্যে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে বলে নির্বাচন অফিস সূত্র জানিয়েছেন।
এরই আলোকে নির্বাচনী মাঠে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে নির্বাচনী মাঠে নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ শুরু করেছেন সুজাউদ্দিন মৃধা। তিনি মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী একাধিক ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক। সুজাউদ্দিন মৃধা মাছপাড়ার এক ধনাঢ্য সম্ভ্রান্ত পরিবারের সন্তান, তার এক ভাই পাংশা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী পরিচ্ছন্ন রাজনীতিবিদ মাছপাড়ার কৃতী সন্তান মোঃ সামসুল আলম মৃধা। রাজনীতির পাশাপাশি মৃধা পরিবার এলাকার সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থাকেন বলেও জনশ্রুতি রয়েছে।
আসন্ন মাছপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়া সুজাউদ্দিন মৃধার সাথে কথা হলে তিনি বলেন- আমাদের রাজনীতি করে সেখান থেকে কিছু কামায় করতে হবে এমন কোন ইচ্ছে আমাদের নেই, আমি নির্বাচনে প্রার্থী হয়েছি মাছপাড়া ইউনিয়ন বাসিকে স্বাধীন ভাবে তাদের মত প্রকাশের অধিকার ফিরিয়ে দিতে, মাছপাড়া ইউনিয়নকে মাদক ও সন্ত্রাস মুক্ত একটি আধুনিক ইউনিয়নে রূপান্তরিত করতে। মাছপাড়াতে এখন পর্যন্ত একটিও আধুনিক মানের ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণ না হওয়া আমাদের জন্য অত্যন্ত দুঃখের।
এসব দিক বিবেচনা করে আমি এ নির্বাচনে প্রার্থী হয়েছি, সাধারণ মানুষের কাছে যাচ্ছি মানুষ সাড়া দিচ্ছে, মাছপাড়ার মানুষ পরিবর্তন চাই আর পরিবর্তনের ধারা একটায় তা হলো নির্বাচন আমি নির্বাচনে অংশ নিয়ে সাধারণ মানুষের ইচ্ছার প্রতিফলন ঘটাতেই আমার প্রার্থী হওয়া। আমরা পারিবারিকভাবে ব্যবসায়ী আর্থিক সচ্ছলতা রয়েছে আমাদের, রাজনীতি থেকে কামায় করার কোন ইচ্ছে আমাদের কখনোই ছিল না। দীর্ঘদিন ধরে মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি কেউ বলতে পাবরে না রাজনৈতিক ভাবে আমি বা আমার পরিবার কোনো ফায়দা নিয়েছি। দলীয় সকল কর্মসূচিতে আমার ও আমার পরিবারের আর্থিক সহায়তা সবসময় ছিল উল্লেখ যোগ্য।
চেয়ারম্যান প্রার্থী সুজাউদ্দিন মৃধা রাজবাড়ী জুটমিল্স লি. সহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক হিসাবে সফল ভাবে ব্যবসা পরিচালনা করে আসছেন। ব্যক্তি জীবনে এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক এই রাজনীতিবিদ, ছেলে কানাডা প্রবাসী ও মেয়ে জামাই ব্যবসায়ী, ওয়েল সেটেল একটি পরিবার।
বৃহস্পতিবার সকাল থেকে মাছপাড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে সাধারণ মানুষের সাথে কথা বলে জানাজায় মাছপাড়া ইউনিয়নে দীর্ঘদিন ধরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন পরিষদের সদস্যদের মধ্যে একক মনোনয়ন দিয়ে সিলেকশন করে মেম্বার নির্বাচিত করায় সাধারণ মানুষের মধ্যে চাপা ক্ষোভ বিরাজও মান, উপ-নির্বাচন উৎসব মুখর করার দাবি মাছপাড়া ইউনিয়ন বাসির।
চেয়ারম্যান প্রার্থী মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সুজাউদ্দিন মৃধা বিভিন্ন সময় পোস্টার ফেস্টুন দিয়ে এলাকাবাসীর মধ্যে শুভেচ্ছা জানিয়ে আসলেও গত ঈদুল ফিতরের পর থেকে নির্বাচনী মাঠে গণসংযোগ অব্যাহত রেখেছেন, স্বপ্ন দেখেন একটি উন্নত সমৃদ্ধশীল আধুনিক, মাদক ও সন্ত্রাস মুক্ত মাছপাড়া ইউনিয়ন। চেয়ারম্যান প্রার্থী মাছপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সুজাউদ্দিন মৃধা মাছপাড়া ইউনিয়ন বাসির দোয়া ভালবাসা ও সর্মথন ভোট কামনা করেছেন।
এ উপ-নির্বাচনে মাছপাড়া ইউনিয়নের ৫ বারের চেয়ারম্যান পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সদ্য পাংশা উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়োর ছেলে পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খোন্দকার তাজবীর হাসান সিসিল নির্বাচনে অংশ নিবেন বলে তার কর্মী সমর্থকেরা সেফকুবসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চালাচ্ছেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।