Bangal Press
ঢাকাMonday , 20 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নাগরপুরে রাস্তা নিয়ে সংঘর্ষ আহত ২

Link Copied!

টাঙ্গাইলের নাগরপুরে রাস্তা নির্মাণ নিয়ে সংঘর্ষে মহিলাসহ ২জন আহত হয়েছেন। শুক্রবার বিকেল ৬টার দিকে উপজেলার দপ্তিয়র ইউনিয়নের গোটাবাগ গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহত মহিলা গোটা বাগ গ্রামের মো. আলমগীর হোসেনের স্ত্রী পারুল আক্তার লিজা (৩৫) ও মৃত শাজাহান মিয়ার ছেলে মো. আবু সাইদ (৪৮)।
গুরুতর আহত ২জনকে  দৌলতপুর উপজেলার ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এবিষয়ে পারুল আক্তার লিজার স্বামী মো. আলমগীর হোসেন বাদী হয়ে নাগরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। 
অভিযোগ সূত্রে জানা যায়, দপ্তিয়র ইউনিয়নের গোটাবাগ গ্রামে ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আনোয়ার হোসেনের সাথে মো. আলমগীরের দীর্ঘ দিন ধরে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। গত শুক্রবার বিকেল ৬টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে আলমগীর হোসেনের বাড়ির পালান থেকে জোড় পূর্বক ভেকু দিয়ে মাটি কেটে রাস্তা করতে থাকে। আলমগীরের স্ত্রী পারুল আক্তার লিজা এতে বাঁধা দিলে তাদের মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হয়।
এতে মেম্বারের লোকজন ক্ষিপ্ত হয়ে পারুলের উপর হামলা করে। পারুলের চিৎকারে তার ভাশুর আবু সাইদ এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। পরে প্রতিবেশীরা এগিয়ে আসলে মেম্বার ও তার লোকজন হুমকি দিয়ে চলে যায়। ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় তাদের ২জন  কে  দৌলতপুর উপজেলার ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। 
ইউপি সদস্য মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাস্তা নির্মাণ কে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের লোকই আহত হয়।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।