Bangal Press
ঢাকাMonday , 20 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গায় সংবাদ সংগ্রহের সময় প্রধান শিক্ষকের হাতে ২ সাংবাদিক লাঞ্ছিত

Link Copied!

ফরিদপুরের ভাঙ্গায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে কাজী শামসুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুণ চন্দ্র দত্ত কর্তৃক ২ সংবাদকর্মী লাঞ্ছিত হবার ঘটনা ঘটছে। এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পরলে মুহূর্তের মধ্যে ভাইরাল হয় উঠে নিন্দার ঝড়।
সোমবার (২০ মে) বিকেল ৩ টার সময় উপজেলার কাজী শামসুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে এই ঘটনা ঘটে।
এসময় ফাল্গুনী টেলিভিশনের বিশেষ প্রতিনিধি আক্তারুজ্জামান সোহেল বারি দৈনিক বর্তমান কথা পত্রিকার ভাঙ্গা উপজেলা প্রতিনিধি লিয়াকত হোসেন কে লাঞ্ছিত করেন কাজী শামসুন্নেছা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুণ চন্দ্র দত্ত।
এই বিষয়ে আক্তারুজ্জামান সোহেল বারি জানান, অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে ফরিদপুরের ভাঙার কাজী শামসুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুণ চন্দ্র দত্ত নিকট গেলে তিনি আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন।
এই বিষয়ে কাজী শামসুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুণ চন্দ্র দত্তের ফোনে একাধিকবার ফোন করা হলেও তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।