Bangal Press
ঢাকাMonday , 20 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

Link Copied!

চতুর্থ ধাপে আগামী বুধবার (৫ জুন) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেই উপলক্ষ্যে প্রার্থীদের মাঝে আজ প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার (২০ মে) সকালে ময়মনসিংহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা নির্বাচন অফিসার সফিকুল ইসলাম প্রার্থীদের মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ দেন।
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ময়মনসিংহের ভালুকা উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী ৭ জন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ৩ জনের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।
ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে মো. গোলাম মোস্তফা পেয়েছেন দোয়াত কলম, মো. রফিকুল ইসলাম পিন্টু কৈ মাছ, মো. কামরুজ্জামান পিন্টু টেলিফোন, মো. রফিকুল ইসলাম (হাজী রফিক) আনারস, মো. মহিউদ্দিন (ইঞ্জিনিয়ার মহিউদ্দিন) মোটর সাইকেল, দেওয়ান ফেরদৌসুর রহমান কাপ পিরিচ ও মো. নজরুল ইসলাম সরকার পেয়েছেন ঘোড়া প্রতীক।
ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে মো. এজাদুল হক পারুল পেয়েছেন তালা, মো. আবুল হোসাইন খোকন উড়োজাহাজ, হোসাইন মো. রাজিব টিয়া পাখি, মোহাম্মদ আফরুজ্জামান মাইক, ইঞ্জিনিয়ার আতিকুল্লাহ বই, খন্দকার মওদুদ আহমেদ টিউবওয়েল ও হুমায়ূন আহমেদ পেয়েছেন চশমা প্রতীক। 
এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে মাহমুদা সুলতানা মুন্নি পেয়েছেন পদ্ম ফুল, মোছা. খাদিজা আক্তার কলস ও মোছা. শিউলি আক্তার পেয়েছেন ফুটবল প্রতীক।
ঘোষিত নির্বাচনী তফশিল অনুযায়ী আগামী ৫ জুন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ হবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।