Bangal Press
ঢাকাMonday , 20 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরের দুই উপজেলায় ১২৮ ভোট কেন্দ্রের ৪৫টি ঝুঁকিপূর্ণ

Link Copied!

রাত পোহালেই দ্বিতীয় ধাপে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই মধ্যে ভোটকেন্দ্রের সমস্ত মালামাল পৌঁছে গেছে। উপজেলায় মোট ভোট কেন্দ্র রয়েছে ১২৮টি।
নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে উপজেলায় ঝুঁকিপূর্ণ কেন্দ্রের একটি খসড়া করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তবে প্রতিটি কেন্দ্রেই পর্যাপ্ত র‍্যাব, বিজিবি, পুলিশ ও আনসার বাহিনী মোতায়েন থাকবে। এছাড়াও একাধিক মোবাইল টিম থাকবে নির্বাচনী এলাকায়।
জানা গেছে, গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১২৮ টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ। এর মধ্যে ৪৫ টি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ রয়েছে বলে জানা গেছে। ইতোমধ্যে ভোট কেন্দ্রগুলোর পরিবেশ স্বাভাবিক রাখতে বিজিবি মোতায়েন করা হয়েছে। পাশাপাশি বিভিন্ন বিভাগের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও প্রস্তুতি গ্রহণ করেছে।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এফ এম নাসিম বলেন, আমরা ঝুঁকিপূর্ণ হিসেবে কোন কেন্দ্রকে আলাদে করে দেখছি না। উপজেলার প্রতিটি কেন্দ্রেই বিশেষ ভাবে নিরাপত্তা নিশ্চিত করতে আমরা প্রস্তুত। আশাকরি আগামীকাল একটি অবাধ সুষ্ঠু নির্বাচন আমরা উপহার দেব।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।