Bangal Press
ঢাকাMonday , 20 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মোবাইল কিনে না দেওয়ায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

Link Copied!

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় মায়ের সাথে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির এক মাদ্রাসার ছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার (২০ মে) বিকেলে উপজেলার ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের মানিক কাজি গ্রামে এই ঘটনা ঘটে। মৃত ওই ছাত্রীর নাম জেসমিন আক্তার (১২)। সে ওই এলাকার জামাল উদ্দিনের মেয়ে।
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেসমিন আক্তার পার্শ্ববর্তী বাউসমারী ফাজিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। কয়েক দিন থেকে মেয়েটি তার মায়ের কাছে একটি স্মার্ট মোবাইল ফোন কিনে দেওয়ার বায়না ধরে। সোমবার আবারও মোবাইল কেনার জন্য মাকে বললে তার মা বকাবকি করে। মায়ের বকা খেয়ে অভিমান করে নিজ ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।