Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় ভোটকেন্দ্রে টাকা বিতরণকালে ১ জনের কারাদণ্ড

Link Copied!

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্রের সামনে নগদ টাকা বিতরণের সময় এক প্রার্থীর সমর্থককে কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফরিদুল ইসলাম এই দণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম এহতেশামুল হক (৫৫)। তিনি হেলিকপ্টার প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল হাই বাবলুর সমর্থক বলে স্বীকার করেছেন। এহতেশামুল হক উপজেলার বাটপাড়া এলাকার ধনপুর গ্রামের রুহুল আমিনের ছেলে।
সহকারী কমিশনার ফরিদুল ইসলাম জানান, ভাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের নগদ টাকা বিতরণের সময় এহতেশামুল হককে আটক করা হয়। এ সময় তাঁর কাছ থেকে নগদ ২৮ হাজার টাকা জব্দ করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোটকেন্দ্রে ঘুষ দেওয়ার অভিযোগে তিন দিনের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আজ কুমিল্লা সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় ভোট গ্রহণ চলছে। এ দুই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ১১ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৯১টি ভোটকেন্দ্রের ১ হাজার ৩০৪টি ভোটকক্ষে ভোট গ্রহণ চলছে।
এ দুই উপজেলায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দুটি উপজেলায় ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে মাঠে কাজ করছে প্রশাসন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।