Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নগরকান্দায় উপজেলা চেয়ারম্যান বাবুল, ভাইস চেয়ারম্যান মুস্তাফিজ

Link Copied!

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ফরিদপুরের নগরকান্দায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছে কাজী শাহ জামান বাবুল, ভাইস চেয়ারম্যান পদে মো. মুস্তাফিজুর রহমান এবং মহিলা  ভাইস চেয়ারম্যান পদে শাহানা পারভিন নির্বাচিত হয়েছে। মঙ্গলবার (২১ মে) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত মোট ৬৫ টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। 
রাতে বেসরকারিভাবে প্রকাশিত ফলাফল অনুযায়ী উপজেলা চেয়ারম্যান পদে কাজী শাহ জামান বাবুল আনারস প্রতীক নিয়ে ৩৭ হাজার ২’শ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. মনিরুজ্জামান সর্দার মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ২৪ হাজার ৪’শ ৩৬ ভোট। 
ভাইস চেয়ারম্যান পদে মো. মুস্তাফিজুর রহমান টিউবওয়েল প্রতীক নিয়ে ২৬ হাজার ৯’শ ১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রাকিবুজ্জামান লস্কর টিয়াপাখি প্রতীক নিয়ে পেয়েছেন ১২ হাজার ৩’শ ৯২ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে শাহানা পারভীন হাঁস প্রতীক নিয়ে ২৫ হাজার ৩’শ ৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোসা. আইরিন খানম ফুটবল প্রতীকে পেয়েছেন ২১ হাজার ১’শ ৮৩ ভোট।
 
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।