Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা 

Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের আহম্মদ হোসেন বিপ্লব ৪৪ হাজার ২’শত ৫৫ পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের সইদুল হক পেয়েছেন ৩৪ হাজার ১’শত ৮০ ভোট। 
ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকের বর্তমান ভাইস চেয়ারম্যান সোহেল রানা ৩৩ হাজার ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বৈদ্যুতিক বাল্ব প্রতীকের রমজান আলী পেয়েছেন ৩২ হাজার ৮৩ ভোট। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে হাঁস প্রতীকের সারমিন আকতার ৩২ হাজার ৭’শত ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। 
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকের ফরিদা ইয়াসমিন পেয়েছেন ২৯ হাজার ১’ শত ৭৫ ভোট। মঙ্গলবার (২১ মে) ভোটগ্রহণ ও গণনা শেষে রাত ১০ টার দিকে রাণীশংকৈল উপজেলা পরিষদের সভাকক্ষে ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা রাকিবুল হাসান ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আনাম আহমেদ। 
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।