Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা 

Link Copied!

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠভাবে অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২১ মে) সকাল ৮ টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে চলে গণনা। ভোট গণনা শেষে বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পরিষদ নির্বাচন সহকারী রিটানিং অফিসার মো.ডালিম সরকার ফলাফল ঘোষণা করে। 
উপজেলা পরিষদ নির্বাচন সহকারী রিটানিং অফিসার কর্তৃক ঘোষিত বেসরকারি ফলাফলে বোচাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. আফছার আলী ঘোড়া প্রতীকে ১২ হাজার ৮শত ৩৯ ভোটের ব্যবধানে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৬ হাজার ৩শত ৪৭ ভোট পেয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট জুলফিকার হোসেন ৩৩ হাজার ৪শত ৮ ভোট। এছাড়াও অপর প্রার্থী ফরহাদ হাসান চৌধুরী ইগলু দোয়াত কলম মার্কা  পেয়েছেন ৭ হাজার ৭শত ৪২ ভোট। 
ভাইস চেয়ারম্যান পদে মো. রেদওয়ানুল করিম রাবিদ বই প্রতীক ১০ হাজার ৪শত ৪৯ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। তিনি বই প্রতীকে পান ৩৭ হাজার ২শত ৮ ভোট তার নিকটতম প্রার্থী প্রবির কুমার রায় মাইক প্রতীকে ভোট পান ২৬ হাজার ৭শত ৫৯।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. লায়লা আকতার মোতাবেল ফুটবল প্রতীকে ১৭ হাজার ৯শত ২২ ভোটের ব্যবধানে প্রতিদ্বন্দ্বী প্রার্থী পুতুল রানি রায় হাঁস প্রতীককে পরাজিত করেছেন। তিনি ফুটবল প্রতীককে পান ৪৭ হাজার ১শত ৩৬ ভোট, অপর পরাজিত প্রার্থী পুতুল রানি হাঁস প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ২শত ১৪ ভোট। 
উপজেলার ৬৪টি কেন্দ্রে মোট ভোটার ছিল ১ লাখ ৩৫ হাজার ৫শত ৮০। এর মধ্যে ভোট পড়েছে ৮৭ হাজার ৪শত ৯৭টি।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।