Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাট সদরে মিঠু ও পাঁচবিবিতে সাবেকুন্নাহার চেয়ারম্যান নির্বাচিত

Link Copied!

জয়পুরহারহাট সদর ও পাঁচবিবি উপজেলায় দ্বিতীয় ধাপে নির্বাচনের ভোট গণনা শেষে জয়পুরহাট সদর উপজেলায় হাসানুজ্জামান মিঠু ও পাঁচবিবি উপজেলায় সাবেকুন্নাহার শিখাকে চেয়ারম্যান পদে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় জেলা রিটার্নিং কর্মকর্তা তাদের নির্বাচিত ঘোষণা করেন।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, জয়পুরহাট সদর উপজেলায় মো. হাসানুজ্জামান মিঠু (মোটরসাইকেল) প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৩ হাজার ৭২৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ ই এম মাসুদ রেজা (আনারস) প্রতীকে পেয়েছেন ৩৬ হাজার ১৯১ ভোট।
অপরদিকে পাঁচবিবি উপজেলায় পাঁচ পুরুষ প্রার্থীকে হারিয়ে সাবেকুন নাহার শিখা (ঘোরা) প্রতীক নিয়ে ৩৮ হাজার ৩৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু বক্কর সিদ্দিক (আনারস) প্রতীক নিয়ে পেয়েছেন ১১হাজার ৬৪৭ভোট।
এর আগে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত। ভোটগ্রহণ শেষে শুরু হয় গণনা শেষে এসব তথ্য নিশ্চিত করেন জয়পুরহাট জেলা জেলা নির্বাচন অফিস৷



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।