Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল

Link Copied!

ফরিদপুরের ভাঙ্গায় ঘুষ লেনদেনের একটা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। তবে ভিডিও টি তে নেওয়া টাকা ঘুষ নয় ধারে টাকা বলে দাবি উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তরিকুল ইসলামের।
মঙ্গলবার (২১ এপ্রিল) চার টার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এর “আর.এস মো. রাসেল প্রেস” নামের একটি আইডি থেকে পোস্ট করা হয়। তবে ভিডিও কবে নাগাদ রেকর্ড করা হয়েছে এবং ভিডিও টি বিভিন্ন স্থানে এডিট করা তা লক্ষ্য করা যায়।
এদিকে এই ভিডিও ফাঁসের ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। তবে এমন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম আসার ঘটনায় বিব্রতকর অবস্থার মধ্যে পরেছেন বলে দাবি করেছেন খাদ্য নিয়ন্ত্রক তরিকুল ইসলাম।
খাদ্য নিয়ন্ত্রক মো. তরিকুল ইসলামের দাবি বিভিন্ন সময়ে বিভিন্ন ডিলার তার নিকট থেকে টাকা ধার নিতেন সেই টাকা পরিশোধ করার সময় গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করে। এছাড়াও ভিডিওটি তে একাধিক স্থানে এডিট করা। এই ভিডিওর প্রথম থেকে শেষ পর্যন্ত থাকলে বুঝতে পারতেন। আমি খুবই বিব্রত বোধ করছি।
এই বিষয়ে ভিডিওতে থাকা ঘারুয়া ইউনিয়নের ডিলার আবুল বসার মিয়ার সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমার নিকট উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. তরিকুল ইসলাম টাকা পেতেন সেই টাকা আমি আলগী ইউনিয়নের ডিলারের নিকট থেকে নিয়ে স্যার কে দিয়েছি। ঘুষ লেনদেনের কেন করবো আমরা।
এই বিষয়ে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত এ-খুদার মুঠোফোন যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।