Bangal Press
ঢাকাTuesday , 21 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

Link Copied!

টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ আরিফ হোসেন জয়ী হয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকে আব্দুস ছালাম খান (আওয়াল) জয়ী হয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রজাপতি প্রতীকে তাসলীমা জেসমীন পাপিয়া জয়ী হয়েছেন। মঙ্গলবার রাতে ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ইরতিজা হাসান।
সহকারী রিটার্নিং কর্মকর্তা জানান, উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ৩ লাখ ৬০ হাজার ৭৮১ জন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৫২ হাজার ৩১৫ ভোট পেয়ে আনারস প্রতীকের প্রার্থী  মুহাম্মদ আরিফ হোসেন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি  মো. লোকমান হোসেন মোটরসাইকেল প্রতীকে ৪১ হাজার ৯৫৩ ভোট পেয়েছেন।
নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকে আব্দুস ছালাম খান (আওয়াল) ৪৩ হাজার ৪৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আ.লীগের সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান কাজী আরজু তালা প্রতীকে ২৮ হাজার ৯০০ ভোট পেয়েছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে তাসলীমা জেসমীন পাপিয়া প্রজাপতি প্রতীকে ৪৭ হাজার ১২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা সুলতানা শিল্পী সেলাই মেশিন প্রতীকে ২৯ হাজার ৮৩৩ ভোট পেয়েছেন।
সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তবে কয়েকটি কেন্দ্রে  কিছু বিচ্ছিন্ন ঘটনার খবর পাওয়া গেছে। তবে বড় ধরনের কোনো সহিংসতা হয়নি।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।