Bangal Press
ঢাকাFriday , 2 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নৌকার প্রচারণায় অংশ নিতে সিলেটে দু’শতাধিক প্রবাসী

Link Copied!

দ্বিতীয় লন্ডনখ্যাত সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও দলের যুক্তরাজ্য শাখার যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচনী প্রচারে অংশ নিতে প্রায় দু’শতাধিক যুক্তরাজ্য প্রবাসী সিলেটে এসে পৌঁছেছেন। তাদের মধ্যে যুক্তরাজ্য আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী রয়েছেন।

এসবের মধ্যেই বৃহস্পতিবার (১ জুন) সকালে যুক্তরাজ্য আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আসম মিসবাহ (৫৫) যুক্তরাজ্য থেকে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। এ সময় গাড়িচালক ইমরান আহমদও আহত হয়েছেন।

আসম মিসবাহর ভাতিজা মোস্তাক আহমদ জানান, নৌকার পক্ষে প্রচারণায় অংশ নিতে লন্ডন থেকে বাংলাদেশে ফিরে সিলেট শহরে আসার পথে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের দয়ামীর এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন তিনি। পরে তাকে গুরুতর আহত অবস্থায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

এছাড়া বৃহস্পতিবার যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে ভোটের মাঠে কাজ করার জন্য দেশে এসেছেন।

প্রতিনিধি দলে রয়েছেন, যুবলীগ যুক্তরাজ্য শাখার সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য ফখরুল ইসলাম মধু ও মধুর সহধর্মিণী সালেহা ইসলাম, যুক্তরাজ্য যুবলীগের সহসভাপতি সাবুল আহমদ, মাহবুব আহমদ, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক সারজন খান, হাফিজুর রহমান সেলিম, লন্ডন মহানগর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জুবায়ের সিদ্দিকী সেলিম ও যুবলীগ নেতা মুতছির চৌধুরী জনি প্রমুখ।

তাদেরকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফুল দিয়ে স্বাগত জানান আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুসফিক জায়গীর দার ও লন্ডন মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমদ।

ছামির মাহমুদ/এফএ/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।