Bangal Press
ঢাকাWednesday , 22 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন বিপ্লব

Link Copied!

মঙ্গলবার দ্বিতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ৬৬টি ভোটকেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এরপর ভোট গণনা শেষে স্ব-স্ব সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারগণ বেসরকারি ফলাফল ঘোষণা করেছেন।
এতে রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে আহম্মদ হোসেন বিপ্নব ঘোড়া প্রতীক নিয়ে প্রথমবারের মতো ৪৪ হাজার ২৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সইদুল হক আনারস প্রতীকে ৩৪ হাজার ১৮০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।
রাণীশংকৈল উপজেলায় ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভাসহ মোট ভোটার সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৩৯১ জন। ১লাখ ১৩ হাজার ৩৪৭ জন ভোটারগন অংশ গ্রহণ করেছেন। নির্বাচনে মোট ভোটের শতকরা হার ৬১ দশমিক ৮০।
মঙ্গলবার রাত ১০ টায় রাণীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার রাকিবুল হাসান ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আনাম আহমেদ বেসরকারিভাবে এই ঘোষণা দেন।
তারা জানান, রাণীশংকৈল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করেন তারমধ্যে মো. সোহেল রানা পুনরায় নির্বাচিত হন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে মোছা. সারমিন আকতার প্রথমবারের মতো নির্বাচিত হন।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।