Bangal Press
ঢাকাWednesday , 22 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা

Link Copied!

আসন্ন নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণা করতে গিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকদের নির্মম হামলায় তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. সুমন মিয়াকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
বুধবার (২২ মে) বিকালে উপজেলার পাড়াতলী ইউনিয়নের মিরেরকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. সুমন মিয়া চরসুবুদ্ধি ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন নাসুর ছেলে ও রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণা করতে গেলে ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকের প্রার্থী সুমন মিয়ার উপর অতর্কিত  হামলা চালায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন।
এ সময় ওই প্রার্থীকে নির্মমভাবে পিটিয়ে গুরুতর আহত অবস্থায় রাস্তায় ফেলে রেখে চলে যায় তারা। পরে স্থানীয়রা ওই প্রার্থীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে রায়পুরা থানার ওসিকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি।
তবে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন জানান, ওই প্রার্থী নির্বাচনের প্রচারণার সময় হামলার শিকার হন। পরে হাসপাতালে নিয়ে গেলে ওই প্রার্থী মারা যান।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।