Bangal Press
ঢাকাThursday , 23 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ছেলের চুরির অপবাদে মাকে নির্যাতন, ঝুলন্ত লাশ উদ্ধার 

Link Copied!

ঠাকুরগাঁওয়ে ছেলের চুরির অপবাদে মাকে নির্যাতনের ১৪ ঘণ্টা পর মায়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে ঠাকুরগাঁওয়ের পরিষদ পাড়ার লিচু বাগানের একটি গাছ থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত জায়ন ঋষি পরিষদ পাড়ার বিশু ঋষির স্ত্রী।
স্বজনরা জানায়, জায়নের একমাত্র ছেলে রাজন ঋষিকে ৩ লক্ষ টাকা চুরির অপরাধে মার, ধর, ও নির্যাতন করে একই পাড়ার আমজাদ নামের এক ব্যক্তি। নির্যাতন সইতে না পেরে রাজন বলে চুরিকৃত টাকা তার মায়ের কাছে রয়েছে। তখন আমজাদের লোকজন নিহত জায়ন ও তার স্বামী বিশুকে বেধড়ক পেটায় পরবর্তীতে সন্ধ্যায় জায়ন কে থানায় নিয়ে যাওয়ার কথা বলে বাসা থেকে নিয়ে যায়। পরদিন সকালে তার ঝুলন্ত মরদেহ বাড়ির পার্শ্ববর্তী লিচু গাছ বাগান থেকে উদ্ধার করা হয়।
নিহত জায়নের লাশ নিয়ে আদিবাসী গোষ্ঠী ঠাকুরগাঁও থানায় বিচারের দাবিতে আসলে অতিরিক্ত পুলিশ সুপার মিথুন সরকার জানায়, তদন্ত সাপেক্ষে দোষীদের যথাযথ আইনের আওতায় আনা হবে। 
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।