Bangal Press
ঢাকাThursday , 23 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

রাজস্থলীতে হেলাল উদ্দিনের মরদেহ উদ্ধার

Link Copied!

রাঙ্গামাটির রাজস্থলীর সীমান্ত সড়কের পাশ থেকে মো. হেলাল উদ্দিন নামের (৪৭) বছরের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি রাঙ্গামাটি লংগদু উপজেলার ইসলামপুর কালাপাকুজ্জ্যা গ্রামের মৃত আহসান উল্ল্যার ছেলে।
পরিবার সূত্রে জানা যায়, নিহত হেলাল উদ্দিন সীমান্ত সড়কের ফারুক নামে এক শ্রমিক মাঝির অধীনে বাবুর্চির কাজে নিয়োজিত ছিল। চলতি মাসের সোমবার ২০ মে অসুস্থতার কারণে কর্মস্থল হতে রাজস্থলীতে ফেরার পথে নিখোঁজ হয়।
নিহতের পরিবার গত ২২ মে রাজস্থলী থানায় একটি সাধারণ ডায়েরি করে। বৃহস্পতিবার (২৩ মে) আত্মীয় স্বজনরা সীমান্ত সড়কে খোঁজা খুঁজি করলে হেলালের মরদেহ রাস্তার পাশে পড়ে থাকায় অবস্থায় দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়। পরে পুলিশ গিয়ে  মরদেহ উদ্ধার করে। 
বৃহস্পতিবার (২৩ মে ) বিকাল  রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার সীমান্ত সড়ক মিতিংগ্যা ছড়ি এলাকার  রাস্তার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।