Bangal Press
ঢাকাThursday , 23 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচির উদ্বোধন

Link Copied!

‘নো হেলমেট, নো ফুয়েল’ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষ্যে বাইক চালকদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শেরপুর জেলা পুলিশের পক্ষ থেকে হেলমেট বিতরণ করা হয়েছে। সেই সাথে যারা আইন মেনে তেল নিচ্ছে তাদেরকে ফুলের শুভেচ্ছা দেওয়া হয়। বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে এনইউএ পেট্রোল পাম্পে এ কর্মসূচির উদ্বোধন করেন পুলিশ সুপার আকরাম হোসেন।
জানা গেছে, সড়কে বাইক দুর্ঘটনা নিয়ন্ত্রণে এবং বাইকাররা বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বাঁচার লক্ষ্যে সরকার সম্প্রতি পেট্রোল পাম্প থেকে “নো হেলমেট, নো ফুয়েল” কর্মসূচি চালু করেছেন। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার শেরপুর জেলা পুলিশের আয়োজনের শহরের বিভিন্ন পেট্রোল পাম্পে আইন মেনে অর্থাৎ হেলমেট পড়ে যারা তেল নিতে আসেন তাদেরকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।
সেই সাথে যারা হেলমেট ছাড়া তেল নিতে আসেন তাদেরকে সড়ক দুর্ঘটনা রোধে সতর্কতা ও সচেতন করে একটি করে হেলমেট দেয়া হয়। ।এ সময় হেলমেট ও ফুলের শুভেচ্ছা পেয়ে বাইক চালকরাও খুশি হন এবং তারাও আইন মানার অঙ্গীকার করেন।
ফুল ও হেলমেট বিতরণকালে অন্যান্য পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইদুর রহমান (সদর সার্কেল), সহকারী পুলিশ সুপার দিদারুল ইসলাম (নালিতাবাড়ী সার্কেল), সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ভূঁইয়াসহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারা এবং পেট্রোল পাম্প মালিকদের মধ্যে হাসান মোহাম্মদ কিবরিয়া পিপন ও সুব্রত রায় শুভ্র উপস্থিত ছিলেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।