Bangal Press
ঢাকাThursday , 23 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কলেজ ছাত্র ফরিদ হত্যার মূল আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

Link Copied!

গাজীপুরে শ্রীপুর উপজেলায় কলেজ ছাত্র হত্যা মামলার অন্যতম আসামি কিশোর গ্যাং লিডার ইমরানকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি এবং ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
গোয়েন্দা সূত্রে জানা জায়, পূর্ব শত্রুতার জের ধরে গত (২১ মে) রাত আটটার দিকে কলেজ ছাত্র ফরিদ আহমেদকে এলোপাতাড়ি মারধর করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এক পর্যায়ে তাকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় শ্রীপুর থানায় হত্যা মামলা দায়ের করার পর ঘাতকদের ধরতে জেলা গোয়েন্দা পুলিশ অভিযানে নামে।
২২ মে মধ্য রাতে শ্রীপুরের অবদা মোড় থেকে গ্রেপ্তার করা হয় ইমরানকে। এরপর তার দেওয়া তথ্য মতে অপর আসামিদেরকেও গ্রেপ্তারের অভিযানের নামে গোয়েন্দা পুলিশ। তবে অন্য আসামিরা আত্মগোপনে থাকায় তাদের গ্রেপ্তার করা যায়নি।
গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন জানান, কিশোর গ্যাং লিডার ইমরানের বিরুদ্ধে এর আগেও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে থানায়। এছাড়াও এই হত্যাকাণ্ডের সাথে বাকি যারা জড়িত রয়েছে তাদেরকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, কলেজ ছাত্র ফরিদ হত্যা মামলায় ১৪ জনকে আসামি করে আরো বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে শ্রীপুর থানায় হত্যা মামলা দায়ের করে ফরিদের পরিবার।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।