Bangal Press
ঢাকাFriday , 24 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিয়ের ১৪ বছর পর বৌভাত, সেই শিক্ষক এবার ভাইস চেয়ারম্যান নির্বাচিত

Link Copied!

বিয়ের ১৪ বছর পর বৌভাতের আয়োজন করে আলোচিত সেই শিক্ষক কাজী আমানুর রহমান এবার নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন। ২১ মে অনুষ্ঠিত নির্বাচনে তিনি বিজয়ী হন।
এর আগে, ২০১৯ সালেও তিনি একই পদে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হয়েছিলেন। কাজী আমানুর রহমান উপজেলার নূরপুর মালঞ্চির কাজী আজিজুর রহমানের ছেলে। তিনি বর্তমানে উপজেলার দয়ারামপুর কাজী পাড়া গ্রামে বসবাস করেন এবং কাজীপাড়া আহমেদিয়া আলিম মাদরাসার সহকারি শিক্ষক হিসেবে কর্মরত।
নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান আমানুর রহমান জানান, মানুষের সেবা করার ইচ্ছা থেকেই মূলত নির্বাচন করা। গতবারে পরাজিত হয়ে মনের মধ্যে চাপা কষ্ট ছিল। এবারে বিজয়ী হয়ে তিনি বেশ খুশি।
তিনি আরো বলেন, ২০০৪ সালে রমজান মাসে তিনি বিয়ে করেছিলেন। সে সময় তিনি বৌভাতের অনুষ্ঠান করতে পারেননি।
কিন্তু মনের মধ্যে পুষে রাখা সেই ইচ্ছের বাস্তবায়ন করেন ২০১৮ সালের ১০ মে। বিয়ের ১৪ বছর পর সেদিন বৌভাতের আয়োজন করেন। উপহার দেন বরযাত্রীদের একই রঙের পোশাক। কয়েকশ অতিথিরা এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। এ ঘটনায় সেসময় এলাকায় আলোচিত হয়েছিলেন আমানুর।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।