Bangal Press
ঢাকাFriday , 24 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে শেষ হলো তিন দিন ব্যাপী মোবাইল জার্নালিজম ট্রেনিং

Link Copied!

জয়পুরহাটে শেষ হলো তিন দিন ব্যাপী মোবাইল জার্নালিজম ট্রেনিং। শুক্রবার (২৪ মে) বিকেলে  সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি)’র আয়োজনে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু। 
সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলাইমান আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পিআইবি’র প্রশিক্ষক মোহাম্মদ শাহ আলম।
এ সময় ট্রেনিং এ অংশ নেওয়া  জেলার দায়িত্ব পালন করা ৩০ জন টেলিভিশন ও প্রিন্ট মিডিয়ার  সাংবাদিকদের হাতে সনদপত্র তুলে দেন প্রধান অতিথি।
তিন দিন ব্যাপী আয়োজিত প্রশিক্ষণে সাংবাদিকরা মোবাইলে কনটেন্ট সংরক্ষণ ও তথ্য যাচাইকরণ, মোবাইল ক্যামেরার ফ্রেমিং এবং ভিডিও ধারণের ব্যবহারিক কৌশল সম্পর্কে ধারণা লাভ করেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।