Bangal Press
ঢাকাSaturday , 25 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে বরযাত্রী বেশি আসায় দু’পক্ষের মারামারি, আহত অন্তত ৯ 

Link Copied!

ফরিদপুরের নগরকান্দায় বিয়েতে বরযাত্রী বেশি আসায় বর ও কনেপক্ষের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছে দুই পক্ষের অন্তত ৯ জন। আহতদের মধ্যে ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার (২৪ মে) উপজেলার কাইচাইল ইউনিয়নের মধ্য কাইচাইল গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, গত দুই মাস আগে নগরকান্দা উপজেলার চর যশোরদী ইউনিয়নের নাগারদিয়া গ্রামের মিরান তালুকদারের ছেলে শাহ আলমের সঙ্গে একই উপজেলার মধ্য কাইচাইল গ্রামের পান্নু মিয়ার মেয়ে বৃষ্টি আক্তারের বিবাহ সম্পন্ন হয়। শুক্রবার আনুষ্ঠানিকভাবে বিয়ের আয়োজন করা হয়। বিয়েতে ১শ’ জন বরযাত্রী আসার কথা থাকলেও প্রায় ২’শ জন এসেছেন বলে দাবি কনেপক্ষের। খাবার দেওয়ার সময় কথা কাটাকাটির জেরে একপর্যায়ে বরযাত্রী ও কনেপক্ষের লোকজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে কনে বৃষ্টি আক্তারকে রেখেই বরযাত্রীসহ ফিরে যান বর শাহ আলম।
এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আমিনুর রহমান বলেন, এ ঘটনায় কোন পক্ষই থানায় অভিযোগ করেননি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।