Bangal Press
ঢাকাSaturday , 25 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে ধরন্ত ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

Link Copied!

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়নের হরিন্দীয়া গ্রামের আবুল কালামের ধরন্ত ড্রাগন ফলের গাছ রাতের আঁধারে কেটে দিয়েছে দুর্বৃত্তরা। ব্যাপারে কোটচাঁদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
প্রতিদিনের ন্যায় শনিবার ২৫মে ভোর ৫টার সময় ড্রাগন বাগানে ফুল ছোঁয়াতে যান আবুল কালাম। বাগানে গিয়ে দেখতে পান ১৭ শতক জমির ড্রাগন গাছের প্রতিটা গোড়া থেকে কাটা। এতে তার প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। ধারণা করা হচ্ছে ২৪ তারিখ দিবাগত রাতে এ গাছগুলো কাটা হয়েছে।
এলাকার কয়েকজন কৃষক জানান, আবুল কালাম ২ বছর পরিচর্যা করে এ বছরে যখন ভালো ফলনের আশা করছিলেন ঠিক সে সময় ড্রাগন গাছগুলো কাটা হলো। কিন্তু কে বা কারা রাতের আঁধারে সব গাছ গোড়া থেকে কেটে দিয়েছে তা তিনি ধারণাও করতে পারছেন না। চলতি মৌসুমে ৫ থেকে ৬ লাখ টাকার ফল বিক্রি হবে বলে আশাবাদী ছিলেন কৃষক আবুল কালাম।
আবুল কালাম বলেন থানায় সাধারণ ডায়েরি করেছি। প্রশাসন তৎপর হলে আশাক রি দ্রুতই দুষ্কৃতিকারীরা ধরা পড়ে যাবে।
এ ব্যাপারে কথা হলে কোটচাঁদপুর থানার ওসি সৈয়দ আল মামুন বলেন, বলেন এ ব্যাপারে ভিকটিম একটি সাধারণ ডায়েরি করেছে। আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখছি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।