Bangal Press
ঢাকাSaturday , 25 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে ৩৪ কেজি ওজনের কষ্টিপাথরের মূর্তি উদ্ধার

Link Copied!

ঠাকুরগাঁওয়ে ৩৪ কেজি ওজনের একটি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করা হয়েছে। শনিবার (২৫ মে) ঠাকুরগাঁও সদর উপজেলার ১৯ নম্বর বেগুনবাড়ি ইউনিয়নের পশ্চিম বেগুনবাড়ি রাজাপুকুর বাজারের পশ্চিম পাশে বহুপুকুর নামক স্থানের পুকুরের মাটি কাটাতে গিয়ে স্থানীয় শ্রমিকরা মূর্তিটি পায়।
পরে ওই শ্রমিকদের কাছে ঠাকুরগাঁওয়ের পুকুরে ইয়াছিন আলী নামে এক ব্যবসায়ী মূর্তিটি নিয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে মূর্তিটি ঠাকুরগাঁও সদর পুলিশ তাদের হেফাজতে নেয়।
বেগুনবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান বনি আমিন জানান, পুকুরে একটি কষ্টিপাথরের মূর্তি পাওয়া গেছে, এটার ওজন ৩৩ কেজি ৮০০ গ্রাম। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মূর্তিটি নিয়ে যায়।
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম ফিরোজ ওয়াহিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মূর্তিটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।