Bangal Press
ঢাকাSunday , 26 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বালিয়াডাঙ্গীতে আন্তঃজেলা অজ্ঞান ও মলম পার্টির ৩ সদস্য গ্রেপ্তার

Link Copied!

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে আন্তঃজেলা অজ্ঞান ও মলমপার্টির ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে চেতনা নাশক ঔষধ এবং মলমের কোটা উদ্ধার করা হয়েছে।
শনিবার রাতে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বিষয়টি জানিয়েছেন। এর আগে গতকাল রাত ৮টায় অভিযান চালিয়ে উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের মোড়লহাট বাজারের একটি হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আন্তঃজেলা অজ্ঞান ও মলম পার্টির ৩ সদস্যরা হলেন পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার দক্ষিণ বলরামপুর গ্রামের মৃত আছির উদ্দীনের ছেলে জামিরুল ইসলাম (৩৮), একই গ্রামের নুর ইসলামের ছেলে আব্দুর রাজ্জাক এবং ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের সনগাঁও গ্রামের আমিনুল ইসলামের ছেলে ফারুক হোসেন।
ওসি ফিরোজ কবির জানান, গোপন সংবাদের ভিতিত্তে বিশেষ অভিযান পরিচালনা করে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। এ সময় মোড়ল হাট বাজারের আবু সায়েদের হোটেল থেকে তাদের আটক করা হয়। দীর্ঘদিন ধরে এই চক্রটি এলাকার বিভিন্ন যাত্রী এবং মানুষকে অজ্ঞান করে লুটপাট করে আসছিলো।
এ ঘটনায় ৩ জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।