Bangal Press
ঢাকাMonday , 27 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আম কুড়াতে গিয়ে ছোট বোন বাচঁলেও, অন্য ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু

Link Copied!

ময়মনসিংহের ভালুকায় পানিতে ডুবে মোঃ জুনায়েদ সরকার (১২) ও তাহমিনা আক্তার (১০) নামে দুই ভাই বোনের মৃত্যু হয়েছে।  ঘটনাটি ঘটেছে সোমবার (২৭মে) সকালে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল উত্তর পাড়া গ্রামে। মৃত দুই শিশু সম্পর্কে একে অপরে চাচাতো-  জেষ্ঠাতো ভাই বোন।
স্থানীয়রা জানান, ঘটনার সময় উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল উত্তর পাড়া গ্রামের বিল্লাল হোসেন সরকারের ছেলে বনকুয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র মোঃ জুনায়েদ সরকার ও প্রবাসী রূপচাঁন সরকারের  মেয়ে, নিঝুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী তাহমিনা আক্তার ও তাহমিনার ছোট বোন তামান্না আক্তার (৮) গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও দমকা হাওয়ার মাঝে বাড়ির পাশে ঝড়ে পড়া আম কুড়াতে যায়।  আম কুড়ানোর পর তারা বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া  নিঝুরী খাল সংলগ্ন সদ্য খননকৃত একটি খাদে সাঁতার কাটতে নামেন। সাঁতার কাটতে কাটতে তারা আর খাদ থেকে উঠতে পারছিলেন না। পরে দুই ভাই বোন মিলে সবার ছোট বোন (শিশু) তামান্নাকে পানি থেকে তুলে বাড়িতে পাঠিয়ে খবর দেন। ছোট শিশু তামান্নার খবর পেয়ে বাড়ির লোকজন ছুটে যান এবং পানি থেকে তাদেরকে উদ্ধার করে। ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।
সাবেক ইউপি সদস্য শাহজাহান খান জানান, তারা তিন ভাই বোন, ঝড়ে পড়া আম কুড়াতে যায়। পরে সদ্য খননকৃত খাদে সাঁতার কাটতে নেমে দুই ভাই বোনের মৃত্যু হয় এবং সবার ছোট্ট শিশু তামান্না বেঁচে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার ওসি মোঃ শাহ কামাল আকন্দ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।