Bangal Press
ঢাকাTuesday , 28 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিস্কুটের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে খুন, গ্রেপ্তার ৫

Link Copied!

কুমিল্লায় বিস্কুটের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে  নগরীর টিক্কারচর এলাকার বাসিন্দা অটোরিকশা ড্রাইভার পরানকে হত্যা অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। জেলা গোয়েন্দা পুলিশ ও কোতয়ালী থানা পুলিশের একটি দল রহস্য উদ্‌ঘাটন করতে গিয়ে এই চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার ও বেশকিছু অটোরিকশা উদ্ধার করে তারা।
গ্রেপ্তারকৃত আসামিরা হলো- সদর দক্ষিণ উপজেলার আব্দুল হাকিমের ছেলে শহিদুল ইসলাম ওরফে জাবেদ (২৬), আব্দুর রবের ছেলে মো. শরীফ (২৫), দেলোয়ার হোসেনের ছেলে রুবেল (২৮), চৌদ্দগ্রাম উপজেলার মৃত আরব রহমানের ছেলে আমির হোসেন (৩২), মৃত সুরুজ মিয়ার ছেলে সোহাগ হোসেন (২৫)।
মঙ্গলবার (২৮ মে) বেলা সাড়ে ১২টায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কুমিল্লা জেলার পুলিশ সুপার আব্দুল মান্নান। তিনি জানান, অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে যাত্রী সাজতেন এই চক্রটি। একপর্যায়ে ড্রাইভারকে চেতনানাশক বিস্কুট ও কোমলপানীয় পান করাতেন। কিছুসময় পর অচেতন হয়ে যেতেন ড্রাইভার।
এরপর পরিকল্পনা মোতাবেক নির্দিষ্ট স্থানে পোঁছালে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় চক্রের কয়েকজন সদস্য। বাকি সদস্যরা অচেতন ড্রাইভারকে মহাসড়কে ভারী যানবাহনের নিচে ফেলে হত্যা করতো।
তিনি আরও জানান, চক্রের মূল মাস্টারমাইন্ডকে চিহ্নিত করেছে গোয়েন্দা পুলিশ। তার পরিচয়ও পাওয়া গেছে। খুব শীঘ্রই তাকে আইনের আওতায় আনা হবে।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আশফাকুজ্জামান, কামরান হোসেন, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি রাজেশ বড়ুয়া, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন প্রমুখ।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।