Bangal Press
ঢাকাTuesday , 28 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় যুবককে গুলি করে হত্যা

Link Copied!

খুলনায় রনি সর্দার (২৪) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছেন দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় মহানগরীর টুটপাড়া জনকল্যাণ স্কুলের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে। নিহত রনি রূপসা গরুর হাট গণ কবরস্থানের পাশের এলাকার বাসিন্দা মৃত. আব্দুর রব সরদারের ছেলে।
খুলনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে খুলনা মহানগরীর দক্ষিণ টুটপাড়া জনকল্যাণ স্কুলের দক্ষিণ পাশে রনি সরদারকে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। গুলি রনির গলার ডান সাইডে কানের নিচে লাগে। পরে তিনি মাটিতে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে সার্জারি ওয়ার্ডে ভর্তি করেন। পরে সন্ধ্যা সোয়া ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রনির মৃত্যু হয়।
এ ব্যাপারে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামালা হোসেন খান বলেন, রনি নগরীর টুটপাড়া ও নদীর ওপার রূপসার রেললাইনের কাছে থাকতেন। তাঁর বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা সেগুলো খতিয়ে দেখা হচ্ছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।