Bangal Press
ঢাকাTuesday , 28 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঘূর্ণিঝড়ে কবর থেকে বের হলো বৃদ্ধার লাশ, পাঁচ মাস পরেও অক্ষত!

Link Copied!

বরগুনা আমতলীতে পাঁচ মাস পর কবর থেকে বের হলো এক বৃদ্ধার অক্ষত লাশ। স্বজনরা পুনরায় লাশ জানাজা দিয়ে একই কবরস্থানে দাফন করা হয়। পৌরসভার ৫নং ওয়ার্ডে লঞ্চঘাট এলাকায় এমন চান্চ্যল্যকর ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, আমতলী পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা মৃত কাঞ্চন আলীর (ভোলাইয়া) স্ত্রী আফসুরান (৭০) গত ৫ মাস আগে বার্ধক্যজনিত কারণে মারা যান। লঞ্চঘাট জামে মসজিদের পাশে তাকে দাফন করা হয়। সোমবার আনুমানিক দুপুর দেড়টায় ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে পুরো লঞ্চঘাট এলাকা লন্ডভন্ড হয়ে যায়।
এসময় লঞ্চঘাট জামে মসজিদের কবরস্থান থেকে একটি লাশ ভেসে আসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে উৎসুক জনতা দেখতে এসে ভিড় করে। কিন্তু কেউ ভয়ে লাশের কাছে যেতে সাহস পায়না এসময় স্থানীয় সোলায়মান নামে এক সাহসী যুবক প্রচণ্ড ঝড় উপেক্ষা করে লাশটি উদ্ধার করে। পরে স্বজনরা এসে লাশ শনাক্ত করে।লাশটি দেখতে শত শত মানুষ এসে ভিড় জমায়। পরে স্বজনরা মাগরিব নামাজের পর সন্ধ্যা সাতটায় পুনরায় জানাজা দিয়ে লাশ দাফন করা হয়। এ ঘটনায় এলাকায় চান্চ্যল্যের সৃষ্টি হয়।
স্থানীয় ব্যবসায়ী ইউনুস খা বলেন, মৃত কাঞ্চন আলী ও তার স্ত্রী খুব পরেজগার মানুষ ছিলেন। কখনও পর পুরুষের সাথে দেখা দিতেন না সবসময় পর্দা করতেন।
লঞ্চঘাট জামে মসজিদের মুয়াজ্জিন মো. আতিকুর রহমান বলেন, আমি তার জানাজা পড়িয়েছি। স্বাভাবিকভাবে কোন লাশ দাফনের পর তার শরীর তিন মাসের মধ্যে পচন ধরে মাটির সাথে মিশে যাওয়ার কথা। কিন্তু তার কাফনের কাফরটুকু ছিলো অক্ষত। এটা নিঃসন্দেহে আল্লাহর কুদরত। ধরনের ঘটনা সত্যি অলৌকিক। আমি  প্রথম এরকম ঘটনার স্বাক্ষী হলাম।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।