Bangal Press
ঢাকাWednesday , 29 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আমতলীতে  জেলা প্রশাসকের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ

Link Copied!

ঘূর্ণিঝড় রিমেলের আঘাতে ক্ষতিগ্রস্ত আমতলী উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেছেন বরগুনার জেলা প্রশাসক মোহা. রফিকুল ইসলাম। 
আজ বুধবার (২৯ মে) জেলা প্রশাসক মোহা. রফিকুল ইসলাম আমতলী পৌরসভার ফেরিঘাট, লঞ্চঘাট এলাকা এবং গুলিশাখালী ইউনিয়নের ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ, রাস্তাঘাট ও ঘরবাড়ি পরিদর্শন করেন। তিনি ঘূর্ণিঝড় উপদ্রুত এলাকার দুর্গত অসহায় মানুষের খোঁজ খবর নেন এবং ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এক হাজার পাঁচশত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী চাল, তেল, ডাল, শিশু খাবার, পানি বিশুদ্ধ করন ট্যাবলেট, খাবার স্যালাইন বিতরণ করেন।
জেলা প্রশাসকের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম, সহকারী কমিশনার (ভূমি) মো. তরিক হাসান, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হোসাইন, গুলিশাখালী ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট এইচ,এম মনিরুল ইসলাম সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এছাড়াও আজ বরগুনা জেলা প্রশাসনের টিম, বেসরকারি সংস্থা এনএসএস, ওয়ার্ল্ড ভিশন ও ইসলামিক রিলিফের সহযোগিতায় উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় দুই সহস্রাধিক মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।