Bangal Press
ঢাকাWednesday , 29 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

তাড়াইলে টানা দ্বিতীয়বার উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হলেন শাহিন

Link Copied!

হেভিওয়েট প্রার্থীকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহিন (লাঙল)।
বুধবার (২৯ মে) অনুষ্ঠিত তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ৭ হাজার ৯৪ ভোটের ব্যবধানে নিকটতম প্রতিদ্বন্দ্বীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
কেন্দ্র থেকে পাওয়া ফলাফল অনুযায়ী, লাঙল প্রতীক নিয়ে নির্বাচন করে মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহিন পেয়েছেন ৩৯ হাজার ৭২৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গিয়াস উদ্দিন লাকী (মোটর সাইকেল) পেয়েছেন ৩২ হাজার ৬৩৫ ভোট।
২০১৯ সালের ২৪ মার্চ অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে লাঙল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে প্রথমবারের মতো তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহিন। বিগত নির্বাচনে তিনি আওয়ামী লীগ প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. আজিজুল হক ভূঞা মোতাহারকে পরাজিত করে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচন হন।
এবারের নির্বাচনে মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহিন এর নিকটতম প্রতিদ্বন্দ্বী গিয়াস উদ্দিন লাকী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ফলে দুটি নির্বাচনে তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়কে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহিন তাড়াইল উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান কামাল উদ্দিন ভুঁইয়া কাঞ্চনের ছেলে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।