Bangal Press
ঢাকাWednesday , 29 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জের বিজয়ী ঘোষণা

Link Copied!

সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে সারা দেশজুড়ে এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ ২০১৭ সাল থেকে প্রায় প্রতি বছর এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম আয়োজন করে আসছে। এরই ধারাবাহিকতায় ২৯ মে এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের গুলশান অফিসে এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৪ এর বিজয়ী ঘোষণা করেন এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক পিটার কো।
এসময় এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অফ করপোরেট ব্রান্ডিং হাসান মাহমুদুল সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।
এ বছর অ্যাম্বাসেডর চ্যালেঞ্জের অধীনে ৫টি নির্বাচিত প্রকল্পগুলোতে অর্থায়ন করবে এলজি। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার মো. শাহাবুদ্দিন এর প্রকল্প, “এলজি স্মার্ট লাইব্রেরি” বাস্তবায়নের জন্য ৯,০০,০০০ টাকা; “টিচিং এন্ড লার্নিং এইডস ফর আন্ডারপ্রিভিলেজড স্টুডেন্টস” প্রকল্প বাস্তবায়নের জন্য বরিশালের প্রফেসর মো. আতিকুর রহমান কে ৮,০০,০০০ টাকা; বিহারি সম্প্রদায় এবং বিহারি নারীদের জীবন যাত্রার মান উন্নয়নে “উইমেন এ্যাম্পাওয়ারমেন্ট” প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে রংপুরের ফেরদৌস হাসানকে ৬,০০,০০০ টাকা; প্রোজেক্ট “খ্রিষ্টান মিশনারি বয়েজ হোস্টেল রিনোভেশন” বাস্তবায়নের জন্য ময়মনসিংহ এর অভয় চিসিমকে ৭,৩০,০০০টাকা; এবং নারায়ণগঞ্জ এর ওমর ফারুক মিরাজকে “এলজি হাইজিন টিউবওয়েলস” প্রোজেক্ট বাস্তবায়নে জন্য ৮,২০,০০০ টাকা অর্থায়ন করা হচ্ছে।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।