Bangal Press
ঢাকাSaturday , 3 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে সিঙ্গেল ইউজ প্লাস্টিক বর্জ্য সংগ্রহে ক্যাম্পেইন

Link Copied!

বরিশালে পরিবেশ সচেতনতায় সিঙ্গেল ইউজ প্লাস্টিক বর্জ্য সংগ্রহ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর নদী বন্দর এলাকায় পড়ে থাকা প্লাস্টিক বর্জ্য সংগ্রহ করা হয়। এতে প্রাণ-আরএফএল গ্রুপের বরিশাল বিভাগের কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রাণ-আরএফএল গ্রুপের মিস্টার নুডুলসের বরিশাল বিভাগের সেলস ম্যানেজার রাকিবুল হাসান বলেন, পরিবেশের জন্য ক্ষতিকর পলিথিন, প্লাস্টিক পণ্যের বর্জ্যগুলো লঞ্চঘাটের বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে এক জায়গায় জমা করেছি। যাতে পরিবেশের ওপর ক্ষতিকর প্রভাব না পড়ে। আমরা চাই আগামী প্রজন্মকে সুন্দর একটি পৃথিবী উপহার দিতে।

আরও পড়ুন: নাটোরে প্রাণ-এর পরিচ্ছন্নতা অভিযান

প্রাণ-আরএফএল গ্রুপের এইচ আর এডমিন লিটন কুমার ঘোষাল বলেন, সিঙ্গেল ইউজ প্লাস্টিক পরিবেশের যে ইকো সিস্টেম তার ওপর ব্যাপক প্রভাব ফেলে। সে জন্য আমরা পরিবেশের ক্ষতিকর পলিথিন ও প্লাস্টিক বর্জ্য অপসারণ করেছি। সারা দেশে একযোগে আজ এ ক্যাম্পেইন শুরু করেছি।

শাওন খান/আরএইচ/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।