Bangal Press
ঢাকাSunday , 9 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় দিনদুপুরে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ চুরি

Link Copied!

গাইবান্ধার সুন্দরগঞ্জে দিনদুপুরে আবু মাসুদ মিয়া নামের এক গণমাধ্যমকর্মীর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় স্বর্ণালংকার, ল্যাপটপ ও নগদ টাকাসহ কয়েক লাখ টাকার জিনিস নিয়ে গেছে চোরেরা। রবিবার (৯ জুন) চুরির ঘটনায় অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ থানার ওসি মাহবুব আলম বলেন। 
গতকাল শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টার মধ্যে সুন্দরগঞ্জ পৌরশহরের ১ নম্বর ওয়ার্ডের বালাপাড়ায় এ ঘটনা ঘটে। 
আবু মাসুদ মিয়া দৈনিক কা লবে লা পত্রিকার সুন্দরগঞ্জ প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। 
জানা গেছে, সাংবাদিক মো. আবু মাসুদ মিয়ার দুই ছেলে পড়াশোনার জন্য রংপুরে থাকেন। ছোট ছেলের স্কুলে অভিভাবক সমাবেশ থাকায় সকালে তার স্ত্রী রংপুর চলে যান এবং সকাল ১০টার দিকে নিজ কর্মস্থলে যান আবু মাসুদ।
পরে দুপুর ২টার দিকে বাসায় ফিরে দেখতে পান দরজার খোলা। বাসার ভেতরে জিনিসপত্র ছড়ানো ছিটানো। ড্রয়ারগুলো ভাঙা। ফাঁকা পড়ে আছে স্বর্ণালংকার রাখার বক্স। ল্যাপটপ ও নগদ টাকাসহ কয়েক লাখ টাকা নিয়ে গেছে চোরেরা।
সাংবাদিক আবু মাসুদ বলেন, দিনদুপুরে আমার বাসায় তালা ভেঙে চুরি করেছে চোরেরা। ল্যাপটপ, স্ত্রীর স্বর্ণ, নগদ টাকাসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে গেছে তারা। আজ রবিবার (৯ জুন) সকালে খুঁজে দেখি আমার নামে তোলা কয়েকটি সিম কার্ডও নিয়ে গেছে। এটাকে তো চুরি বলা যায় না। এটা রীতিমতো ডাকাতির পর্যায়ে পড়ে। কারও সঙ্গে আমার কোনো শত্রুতা বা বিরোধ আছে বলে আমি মনে করি না। সব সময়ই স্বচ্ছতার সঙ্গে চলার চেষ্টা করি।
তিনি বলেন, তবে যারাই করুক বা করিয়ে নিক না কেন তারা আমার প্রতি জুলুম করল। চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ দুষ্কৃতিকারীদের দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। গত রাতেই চুরির ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।
সাংবাদিকের বাড়িতে চুরির ঘটনায় অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি মাহবুব আলম বলেন, এটি দুঃখজনক ঘটনা। তবে আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।