Bangal Press
ঢাকাSunday , 9 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

খাগড়াছড়িতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

Link Copied!

‘স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে ভূমি সেবা সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে স্মার্ট ভূমি সেবা বিষয়ক জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৯ জুন) দুপুর সাড়ে ১২টায় খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান এর সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফেরদৌসী বেগমের সঞ্চালনায় জনসচেতনতামূলক অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় গোয়েন্দা সংস্থা এন এসআই য়ের খাগড়াছড়ি যুগ্ম পরিচালক মো. ফিরোজ রব্বানী, সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. আবুল কাশেম ভুঁইয়া, খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন, খাগড়াছড়ি পৌরসভার প্যানেল মেয়র মো. শাহ আলম সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। এ সময় বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ এবং সহকারী কমিশনার (ভূমি)সহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান বলেন, খাগড়াছড়িতে গতকাল ৮ জুন ভূমি সেবা সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়েছে। এ ভূমি সেবা সপ্তাহ চলবে আগামী ১৪ জুন পর্যন্ত। এ ভূমি সেবা সাধারণ জনগণকে সম্পৃক্ত করা, স্মার্ট ভূমিসেবা সম্পর্কে মানুষকে অবহিত করা ও নাগরিক অধিকার নিয়ে সচেতনতা বাড়ানোই এ কর্মসূচির মূল লক্ষ্য। জেলা-উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌর ভূমি অফিসে সপ্তাহ ব্যাপী এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান তিনি।



মুনতাসির/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।