Bangal Press
ঢাকাSunday , 9 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

Link Copied!

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের তৃতীয় ধাপে বরগুনার পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান পদে মো এনামুল হোসাইন, ভাইস চেয়ারম্যান পদে সৈয়দ মো. নাজেস নয়ন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজমুন নাহার বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। রবিবার (৯ জুন) রাতে উপজেলা রিটানিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার রোকুনুজ্জামান খান এ ফলাফল ঘোষণা করেন।
ফলাফলে জানা যায়, পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২৩৯৯২ ভোট পেয়ে (দোয়াত কলম) প্রার্থী বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নূর আফরোজ (মোটরসাইকেল) প্রতীক পেয়েছেন ২২৫৩৯ ভোট।
ভাইস চেয়ারম্যান পদে সৈয়দ মো. নাজেস নয়ন (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন ২৯৭২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী শওকত হাসান রমিম (মাইক) প্রতীক পেয়েছে ২৫১৫৪ ভোট।
অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজমুন নাহার (ফুটবল) প্রতীকে পেয়েছেন ২৮৯৮৬ ভোট। ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিলু রানী (প্রজাপতি) পেয়েছে ১৪৬১৫ ভোট।
রবিবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ৫৯ টি ভোট কেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। প্রদত্ত ভোটের শতকরা হার ৪৯.৩৫ %। উল্লেখ্য উপজেলায় সর্বমোট ভোটের সংখ্যা ১৪৭৭৩৩জন।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।