Bangal Press
ঢাকাMonday , 10 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় এনামুল, বামনায় মিজানুর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত 

Link Copied!

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে স্থগিত থাকা তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে পাথরঘাটায় ভোটগ্রহণ হয়েছে। এতে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন এনামুল হোসাইন। দোয়াত-কলম প্রতীকের তিনি পেয়েছেন ২৪ হাজার ১২০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের প্রার্থী নূর আফরোজা পেয়েছেন ২২ হাজার ২২৯ ভোট।
অন্যদিকে, বামনা উপজেলা চেয়ারম্যান পদে মোহাম্মদ মিজানুর রহমান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আনারস প্রতীকে তিনি পেয়েছেন ১৭ হাজার ৬৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. সাইতুল ইসলাম লিটু ঘোড়া প্রতীকে ১০ হাজার ৯০৩ ভোট। 
রোববার (৯ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও বরিশাল বিভাগীয় অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন অফিসার দিলীপ কুমার হাওলাদার এবং বামনা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ সেখ এ ফলাফল ঘোষণা করেন।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।