Bangal Press
ঢাকাMonday , 10 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে প্রতিপক্ষের মারধরে যুবকের মৃত্যু

Link Copied!

নীলফামারীতে প্রতিপক্ষের মারপিটে আলিফ ফয়সাল (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আলিফ জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের হাজিপাড়া গ্রামের আব্দুস ছালামের ছেলে। 
জানা গেছে, দেওনাই নদীর বালু তোলাকে কেন্দ্র করে রোববার রাতে একই গ্রামের জাহাঙ্গীর, মামুন ও ময়নুল হকের সাথে আলিফের কথা-কাটাকাটির এক পর্যায়ে আলিফকে বেদম মারপিট করে এতে আলিফ গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। রংপুরে নেয়ার পথে আলিফের মৃত্যু হয়। 
এ বিষয়ে আলিফের বাবা আব্দুস ছালাম বাদী হয়ে জলঢাকা থানায় একটি মামলা করেন। পুলিশ লাশ উদ্ধার করে নীলফামারী মর্গে পাঠিয়েছে। ধর্মপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের বিষয়টি নিশ্চিত করেন। 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।