Bangal Press
ঢাকাMonday , 10 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কেরানীগঞ্জে রাজউকের অভিযান, জরিমানা আদায় 

Link Copied!

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে নকশা বহির্ভূত ও অনুমোদন বিহীন ভবনের বিরুদ্ধে অভিযান চালিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।
সোমবার (১০ জুন) হাসনাবাদ এলাকায় দুপুর বারোটা থেকে বিকেল তিনটা পর্যন্ত রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও স্টেষ্ট-২ এর পরিচালক মনির হোসেন হাওলাদারের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।
এ সময় নুরুল আমিন এর মালিকানাধীন লুবনা টাওয়ার নামের একটি দশ তলা বিল্ডিং এর বর্ধিত অংশ ভেঙে ফেলার মুচলেকা নিয়ে তাকে চার লক্ষ টাকা জরিমানা করা হয়। পরে এর পার্শ্ববর্তী জব্বার শেখের নির্মাণাধীন একটি ভবনের অনুমোদন না থাকায় ভবন নির্মাণ কাজ বন্ধ করে দেয়া হয়। পাশাপাশি ভবনের কলামের রড কেটে ফেলা হয়। পরবর্তীতে অনুমোদন নিয়ে পুনরায় ভবন নির্মাণের শর্তে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের সার্বিক সহযোগিতায় অভিযান কালে রাজউকের ৭/২ অথরাইজড অফিসার মেহেদী হাসান সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।