Bangal Press
ঢাকাMonday , 10 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জুড়ীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু 

Link Copied!

মৌলভীবাজার জেলার জুড়ীতে বন্যার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১০ জুন) বিকেলে উপজেলার জায়ফরনগর ইউনিয়নের মনতৈল গ্রামে এ ঘটনা ঘটে।  
জানা যায়, মনতৈল গ্রামের বিল্লাল মিয়ার ছেলে কেবিএহিয়া  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী মোঃ রানা (৮) ও  মোঃ ফারুক মিয়ার ছেলে একই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী রানা (৯) বন্যার পানিতে খেলা করছিল। খেলাধুলার একপর্যায়ে দুই বন্ধু হঠাৎ গভীর পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী মোঃ রানাকে মৃত ঘোষণা করেন। অপর শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় বাসিন্দা মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মহিবুর রহমান জানান, এলাকাবাসীর সহায়তায় আমরা ওই দুই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। তাদের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জায়ফরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম রেজা বলেন, ঘটনার খবর পেয়ে হাসপাতালে তাদেরকে দেখতে যাই। বন্যার পানি বাড়তে থাকায় এ ধরনের আরও ঘটনা ঘটতে পারে। তাই এই সময়ে সকলকে সচেতন থাকার আহ্বান জানান তিনি।
এ বিষয়ে জুড়ী থানার এস আই সিরাজুল ইসলাম জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় এ দুই শিশুর মরদেহ আইনি প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।