Bangal Press
ঢাকাMonday , 10 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জেলা আ’লীগের সেক্রেটারি সম্পর্কে কুরুচীপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ভাঙ্গায় সংবাদ সম্মেলন

Link Copied!

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ এবং বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান (নিলু) সম্পর্কে মিথ্যা, বানোয়াট, অশ্লীল, কুরুচিপূর্ণ, রাজনৈতিক শিষ্টাচার বর্জিত অশালীন বক্তব্যের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১০ জুন) বিকাল সাড়ে  ৪ টার সময় ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগ ও  সহযোগী অঙ্গ সংগঠন।
এসময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান মিরন।
তিনি বলেন, অত্যন্ত বেদনা বিধুর বিষাদে ভারাক্রান্ত হৃদয়ে আপনাদের জানাচ্ছি- আমাদের শান্তির জনপদ ভাঙ্গা তথা ফরিদপুর-৪ এর জনমানুষ এখন নিজ ভূমে পরাধীন। কোন এক উদ্ভট উটের পিঠে চলছি আমরা। এখানে অন্যায়ের কাছে ন্যায়, মিথ্যার কাছে সত্য বার বার নির্যাতিত, লাঞ্ছিত, পরাজিত হচ্ছে। মানুষের মানবাধিকার বাক স্বাধীনতা গণতন্ত্র, ভোটাধিকার অন্তর্ধান হয়ে যাচ্ছে ক্রমশ। জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবার হচ্ছে অপমানিত, লাঞ্ছিত, তাদের চেহারা এখন মলিন নকশিকাঁথা। অথচ স্বাধীনতা বিরোধী শক্তি এখানে হচ্ছে সমাদৃত।
লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, গত ২৭ মে এক বক্তব্যে ফরিদপুর-৪ এর স্বতন্ত্র এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন সাহেব অত্যন্ত বিরোধপূর্ণ বডি ল্যাংগুয়েজে আমাদের মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য আজীবন সহচর, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক জাতীয় কমিটির সদস্য, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ভাঙার কৃতি সন্তান, বীর মুক্তিযোদ্ধা মরহুম এস.এম নুরুন্নবী সাহেবের সুযোগ্য সন্তান সাবেক ছাত্র নেতা বর্তমান ফরিদপুর জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এস.এম. ইশতিয়াক আরিফ সম্পর্কে মিথ্যে বানোয়াট, অশ্লীল, কুরুচিপূর্ণ, রাজনৈতিক শিষ্টাচার বর্জিত অশালীন বক্তব্য রেখেছেন আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
সম্প্রতি তার অনুচরেরা সংবাদ সম্মেলন ডেকে রণাঙ্গনের অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা ফরিদপুর কোতয়ালী থানা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাইফুল আলম নিলু সম্পর্কে যে অশালীন ও ঔদ্যত্তপূর্ণ বক্তব্য রেখেছেন এবং ইশতিয়াক আরিফ সম্পর্কে মিছিলে অশ্লীল স্লোগান দিয়েছে আমরা তারও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ছাড়াও এমপি সাহেব, আমাদের অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের ৬ বারের নির্বাচিত প্রেসিডিয়াম মেম্বার ও বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান জননেতা কাজী জাফর উল্লাহ ও অন্যান্য সিনিয়র জাতীয় নেতৃবৃন্দ সম্পর্কে বিভিন্ন সময়ে যে অবাঞ্ছিত, অরাজনৈতিক, শিষ্টাচার বর্জিত বক্তব্য প্রদান করেন আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি।
মিরন  আরও বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, মাননীয় নেত্রী আপনি খবর নিয়ে জানুন সম্প্রতি ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে এমপি সাহেবের নেতৃত্বে কি ধরনের অনিয়ম ও দুর্নীতি হয়েছে? এমপির হাতে ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসনের আওয়ামী লীগের নেতাকর্মীরা কতটা অত্যাচারিত।
তিনি আপনার সঙ্গে তার আত্মীয়তার দোহাই দিয়ে সাধারণ মানুষের জায়গা জমি দখল করে, টিআর কাবিখা লুট করে অবৈধ সম্পদের পাহাড় গড়ে তুলেছেন এবং বিএনপি, জামায়াতকে সাথে নিয়ে এ অঞ্চলের নেতাকর্মীদের উপর অত্যাচারের স্টিম রোলার চালাচ্ছে। নেত্রী আপনি যদি শক্ত হাতে তাকে নিবৃত্ত না করেন তাহলে বর্তমান সরকারের ভাবমূর্তি দেশে ও বিদেশে মারাত্মক ভাবে প্রশ্ন বিদ্ধ হবে। আমরা আজকের এই সংবাদ সম্মেলন থেকে এই স্বেচ্ছাচারী এমপির দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
সংবাদ সম্মেলনে সাইফুর রহমান মিরন এক আহ্বান জানিয়ে বলেন, আমরা সকলকে বিরোধীতার জন্য বিরোধিতা না করে সকল সালন বক্তব্য প্রত্যাহার করে ভাঙ্গায় সুষ্ঠু গণতান্ত্রিক রাজনৈতিক পরিবেশ ফিরিয়ে আনার উদাত্ত আহ্বান জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরিফ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া বিশ্বাস, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন মাতুব্বর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিঠুন চক্রবর্তী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফর উল্লাহ’র বিশেষ সহকারী তৌহিদুর রহমান বুলবুল প্রমুখ।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।