Bangal Press
ঢাকাMonday , 10 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে ৫ মিনি ড্রেজার ও ১ বেকু মেশিন ধ্বংস

Link Copied!

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভোগাই নদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ইজারা বহির্ভূত এলাকা থেকে বালু উত্তোলনের অভিযোগে ৫টি মিনি ড্রেজার, ১টি বেকু মেশিন ও বিপুল পরিমাণ পাইপ ধ্বংস করা হয়েছে।
সোমবার (১০ জুন) বিকেলে ওই নদীর হাতিপাগার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা।
উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী নয়াবিল ইউনিয়নের হাতিপাগার সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ইজারা বহির্ভূত স্থান থেকে বালু উত্তোলন করে আসছিল কতিপয় অসাধু বালু ব্যবসায়ীরা। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা।
এসময় বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ৫টি মিনি ড্রেজার, ১টি বেকু মেশিন ও বিপুল পরিমাণ পাইপ ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়। একই সঙ্গে বালু পরিবহনের একটি ট্রাকের ব্যাটারিও জব্দ করা হয়েছে।
এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা বলেন, এটি একটি নিয়মিত অভিযান। অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।