Bangal Press
ঢাকাTuesday , 11 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শিবপুরে যুবককে কুপিয়ে হত্যা

Link Copied!

নরসিংদীর শিবপুরে আহমদুল কবির (৩৭) নামে এক যুবক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১০ জুন) সকালে উপজেলার চক্রধা ইউনিয়নের বাড়ৈগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ হতে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে রোববার দিবাগত রাতের কোন এক সময় এ হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা পরিবার ও পুলিশের।
নিহত আহমদুল কবির বাড়ৈগাঁও গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। শিল্পকারখানার সাবেক কর্মচারী ৬ মাস ধরে বেকার জীবনযাপন করছিলেন।
নিহতের ছোট ভাই মোঃ লেলিন জানান, রোববার রাত ১২ টার দিকে কয়েকজন লোক এসে আহমদুল কবিরের সাথে কথা বলার পর বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পরে সোমবার সকাল ৬টার দিকে খবর পাই বাড়ৈগাঁও স্কুল মাঠে আহমদুল কবিরের লাশ পড়ে আছে। পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। আহমদুল কবির ২০১৪ সালে তার চাচাতো দুই ভাই জালাল ও খোরশেদ আলম হত্যা মামলার সাক্ষী ছিলেন বলেও জানান নিহতের ভাই লেলিন।
এ বিষয়ে শিবপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, কে বা কারা কী কারণে হত্যার ঘটনা ঘটিয়েছে, তা তদন্ত করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা করার প্রস্তুতি চলছে।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।