Bangal Press
ঢাকাTuesday , 11 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মোরেলগঞ্জে ইউপি চেয়ারম্যানকে চাল চোর ও দুর্নীতিবাজ আখ্যা দিয়ে পদত্যাগ দাবি 

Link Copied!

বাগেরহাটের মোরেলগঞ্জে খাউলিয়া ইউনিয়নের চেয়ারম্যানকে চাল চোর ও দুর্নীতিবাজ আখ্যা দিয়ে পদত্যাগ দাবী করেছে এলাকাবাসি। মঙ্গলবার (১১ জুন) বিকেলে ১৬নং খাউলিয়া ইউনিয়নের সন্ন্যাসী বাজারে চেয়ারম্যান মাস্টার সাইদুর রহমানের বিরুদ্ধে মহিলা পুরুষের অংশ গ্রহণে ঝাড়ু নিয়ে একটি বিক্ষোভ মিছিল বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 
এ সময় বিক্ষোভকারীরা চেয়ারম্যানকে চাল চোর, দালালের মাধ্যমে পানির ট্যাঙ্কি বিক্রেতা ও দুর্নীতিবাজ আখ্যা দিয়ে পদত্যাগ দাবী করে খাউলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন ফকিরের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে ছাত্রলীগ ও এলাকাবাসি অংশ নেয়। বিক্ষোভ মিছিলটি মুক্তিযোদ্ধা সংসদের সামনে থেকে শুরু হয়ে বাজার প্রদক্ষিণ শেষে আব্দুল হাকিম কল্যাণ ট্রাস্টের সামনে পথ সভায় মিলিত হয়।এতে বক্তব্য রাখেন, খাউলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন ফকির, ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল হক, যুবলীগ নেতা ওয়াদুত হাওলাদার, মোঃ মাসুম বিল্লাহ প্রমুখ।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।