Bangal Press
ঢাকাTuesday , 11 June 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরগঞ্জে বিদেশি মদসহ এক মাদক কারবারি গ্রেপ্তার

Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলমের ছেলে খালেদ বিন পরাগ ওরফে পরাগ আলম (২৫) কে বিদেশি মদসহ আটক করছে পুলিশ। সোমবার রাতে অভিযানকালে তার কাছ থেকে ৩৭৫ মিলি লিটারের ১৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। মঙ্গলবার (১১ জুন) আটককৃত মাদক ব্যবসায়ীকে আদালতে প্রেরণ করা হয়।
জানা যায়, উপজেলার পৌর শহরের চরনিখলা উচ্চ বিদ্যালয়ের সামনে বিদেশি মদ ক্রয় বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক আক্তারুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ এক অভিযান চালিয়ে মোঃ খালেদ বিন পরাগ ওরফে পরাগ আলম (২৫)কে ১৮ বোতল বিদেশি মদসহ আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী পরাগ আলম পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলমের ছেলে।
সে দীর্ঘদিন যাবত ঈশ্বরগঞ্জ থানার বিভিন্ন এলাকায় বিদেশি মদ ক্রয় বিক্রয় করে আসছিল। উদ্ধার কৃত ১৮ বোতল বিদেশেী মদের আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা হবে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিদেশি মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। ঈশ্বরগঞ্জ থানা পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।