Bangal Press
ঢাকাMonday , 5 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে হোটেলের কক্ষে মিললো যুবকের ঝুলন্ত মরদেহ

Link Copied!

সিলেট নগরে হজরত শাহজালালের (রহ.) মাজার সংলগ্ন একটি আবাসিক হোটেলের শয়নকক্ষ থেকে জাবের হোসেন (৩০) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ জুন) সকালে তাকে কক্ষের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করে পুলিশ।

জাবের হোসেন মাদারীপুর জেলার শিবচর থানার কদমতলী গ্রামের চান মিয়ার ছেলে। তিনি হোটেল জমজমের ৪১৭ নম্বর কক্ষে ছিলেন।

ক্যাম্পাসনিউজকে এ তথ্য নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে শাহজালাল (র.) তদন্ত কেন্দ্রের একদল পুলিশ সোমবার সকালে জমজম আবাসিক হোটেলের ৪১৭ নম্বর কক্ষ থেকে জাবেরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।

এর আগেও একই হোটেল থেকে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার সেনপাড়া গ্রামের মোরশেদ (৪৭) নামের একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ছামির মাহমুদ/এফএ/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।